বিনোদন

বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করলেন জনপ্রিয় ‘ক্রাইম প্যাট্রল’র অভিনেতা!

বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করলেন জনপ্রিয় ‘ক্রাইম প্যাট্রল’র অভিনেতা!

বিয়ের দাওয়াত না পেয়ে এমন উন্মাদের মতো কাজ কেন করলেন কমলেশ? কেন নিজের বুকেই একটি লাইসেন্সহীন বন্দুক থেকে গুলি চালালেন? এখন এই প্রশ্নের উত্তরই খুঁজছেন কমলেশের স্ত্রী এবং তাঁর দুই ছেলে-মেয়ে।

মুম্বাইয়ে বসবাস করতেন কমলেশ পাণ্ডে। সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশন ইন্ডিয়ার হিন্দি বিনোদন চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘ক্রাইম প্যাট্রল’-এ অভিনয় তাঁকে পরিচিতি এনে দিয়েছিল। সোনি ছাড়াও অন্যান্য বিনোদন চ্যানেলের সিরিয়ালেও কমলেশ অভিনয় করেছেন। বলতে গেলে টেলি ইন্ডাস্ট্রিতে তিনি যথেষ্টই পরিচিত।

এই কমলেশ সোমবার রাতে নিজেই নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। একজন সুস্থ মানুষ কীভাবে নিজেই নিজেকে গুলি করল তা ভেবে পাচ্ছেন না কমলেশের স্ত্রী। জানা গিয়েছে, স্ত্রী এবং ছেলে-মেয়েক নিয়ে জব্বলপুরের সঞ্জীবনী নগরে বড় শ্যালিকার বাড়িতে গিয়েছিলেন কমলেশ। সেখানে বড় শ্যালিকা আঞ্জনী চতুর্বেদীর সঙ্গে কমলেশের ঝগড়া বাঁধে। কারণ আঞ্জনী সম্প্রতি তাঁর বড় মেয়ের বিয়ে দিলেও কমলেশ এবং তাঁর পরিবারকে দাওয়াত দেননি।

গণ্ডগোল এমন পর্যায় পৌঁছায় যে কমলেশ আচমকাই রাগে-ক্ষোভে উন্মত্ত হয়ে কোমর থেকে বন্দুক বের করে নেন বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। এর পরে শূন্যে গুলি চালিয়ে দোতলার একটি ঘরে ঢুকে পড়েন তিনি। পর মুহূর্তেই ওই ঘর লাগিয়ে বারান্দায় এসে নিজের বুকে নাকি নিজেই গুলি চালিয়ে দেন কমলেশ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

কমলেশের শ্যালিকার ছোটমেয়ে পুজা চতুর্বেদী জানিয়েছেন, কমলেশ আকন্ঠ মদ্যপান করে তাঁদের বাড়িতে এসেছিলেন। এমনকী, সে যে সঙ্গে করে রিভলবার নিয়ে এসেছে সেটাও কেউ বুঝতে পারেনি। পুলিশ সূত্রে খবর, কমলেশের ব্যবহার করা রিভলবারটি বাজেয়াপ্ত করা হয়েছে।

'বাসার বাজার করেছেন তো? বাজার করুন চালডালে - সময় বাচাঁন, খরচ বাচাঁন। সেরা দামে সবকিছু মাত্র এক ঘন্টায়।'

To Top
[X]