বিনোদন

হলো না অপুর বিয়ে – শীর্ষ বার্তা

হলো না অপুর বিয়ে - শীর্ষ বার্তা

গোপনেই বিয়ের পিঁড়িতে বসছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। তবে দীর্ঘ ক্যারিয়ারে গুঞ্জন জরানো শাকিব খান না। পাত্র অন্য কেউ। তন্ময় বিশ্বাস নামে একজন আইটি বিশেষজ্ঞের সঙ্গে ঢাকার উত্তরার একটি কমিউনিটি সেন্টারে পারিবারিক আয়োজনে ঘরোয়া পরিবেশে বিয়ে হচ্ছে অপুর এমন গুজন ছিল বুধবার সারাদিন জুড়ে।

‘সত্তা’ ছবির অভিনেতা জিতু নোটা দুপুরে তার ফেসবুকে তন্ময় ও অপুর ছবি পোস্ট দিয়ে ক্যাপশনে লেখেন, ‌‘শাকিব খান নয়, তন্ময় বিশ্বাসকে বিয়ে করছেন অপু বিশ্বাস। আজ রাতে ঢাকার একটি হোটেলে দুই পরিবার একসঙ্গে তাদের বিয়েতে থাকবেন বলে জানান অপু।’

তবে স্ট্যাটাসটি কিছুক্ষণ পর ফেসবুক থেকে সরিয়ে নেন জিতু।

তিনি একটি গণমাধ্যমের সঙ্গে এ নিয়ে কথাও বলেন। সেসময় ওই প্রতিবেদকে জিতু এও বলেন যে অপুর বিয়ের ছবি রাতেই তিনি ওই প্রতিবেদককে দেবেন।

অপু-তন্ময়ের বিয়ের গুঞ্জনের অনুসন্ধানে নামে আরটিভি অনলাইন। জনপ্রিয় এ নায়িকার ঘনিষ্ঠজনদের সঙ্গে কথা বলে জানা গেছে অপুর বিয়ের বিষয়ে তারা কিছুই জানেন না। আর অপু তার মায়ের সঙ্গে এখন ভারতের শিলিগুড়িতে রয়েছেন। বিয়ের গুঞ্জনটি তারা উড়িয়েই দিয়েছেন।

প্রায় নয় মাস হলো মিডিয়া থেকে নিজেকে আড়ালে রেখেছেন অপু বিশ্বাস। তিনি আড়ালে যাবার পর থেকেই বিভিন্ন গণমাধ্যমে তাকে ও জনপ্রিয় নায়ক শাকিব খানকে নিয়ে নানান মুখরোচক খবর প্রকাশ হয়।

শুটিং এ না থাকলেও মিডিয়ার আলোচনায় বেশ উজ্জ্বল অপু। তাকে নিয়ে এসব গুঞ্জনের সত্যতা কতোটা তা অপু আড়াল ভাঙলেই জানা যাবে।

'বাসার বাজার করেছেন তো? বাজার করুন চালডালে - সময় বাচাঁন, খরচ বাচাঁন। সেরা দামে সবকিছু মাত্র এক ঘন্টায়।'

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

To Top