বিনোদন

নেটি দুনিয়ায় ভাইরাল দীপিকাকে পাঠানো রণবীরের খোলা চিঠি!

নেটি দুনিয়ায় ভাইরাল দীপিকাকে পাঠানো রণবীরের খোলা চিঠি!

আপাতত বলিউডে ছেয়ে রয়েছে একটাই জুটি। রণবীর সিং এবং দীপিকা পাদুকোনের জুটি। দীপবীরের বিয়ের পর থেকে এখনও অবধি সেনসেশনাল এঁদের প্রেমকাহিনি। এঁরা কখন কোথায় যাচ্ছেন, কী বলছেন, কি করছেন সবকিছুই প্রায় ভাইরাল নেট দুনিয়ায়।

বিয়ের আগে হোক বা বিয়ের পর, বরাবরই দীপিকার প্রতি ভালবাসার কথা সর্বসমক্ষে জাহির করে এসেছেন রণবীর। এমনকি বিয়ের পর তাঁর পদবীও পাল্টাতে প্রস্তুত ছিলেন এই তারকা। প্রত্যেকবারই বউয়ের প্রশংসায় সকলের নজর কেড়েছেন এই অভিনেতা। আর এবার একটি খোলা চিঠি সরাসরি দীপিকাকে লিখে পাঠালেন রণবীর সিং।

চিঠিতে রণবীর লেখেন, আমার জীবনে সব থেকে কাছের মানুষ হল দীপিকা। বউ বলেই নয়, দীপিকার মত এত ভাল মনের মানুষ আমার জীবনে খুব কম দেখা। আমি নির্দিধায় বলতে পারি আমিও ওর জীবনে খুব কাছের একজন মানুষ। দীপিকার মধ্যে সবকিছু রয়েছে। বুদ্ধিমত্তা, দয়া, ঘরোয়া স্বভাব এই সবকিছুর সংমিশ্রণ রয়েছে তাঁর মধ্যে। আমার মাঝে মধ্যে ওর প্রশংসা করা ছেড়ে দিতে ইচ্ছা করে, কারণ আমি মনে করি দীপিকা ভগবানের একটি অসামান্য সৃষ্টি। আমি নিজেকে অত্যন্ত ভাগ্যবান মনে করি যে আমি ওর স্বামী হওয়ার যোগ্যতা অর্জন করতে পেরেছি।

আপাতত এই চিঠিটি দেখা যাচ্ছে দীপিকা পাদুকোনের গুগল অফিসিয়াল পেজে। আর সেই ছিঠি ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়। এর আগে রণবীরের দীপিকার প্রতি ভালবাসা ও সম্মান নজর কেড়েছে সকলের।

এর আগে বহু ইন্টারভিউতে দীপিকার সম্পর্কে প্রশংসা করতে দেখা গিয়েছে রণবীরকে। এমনকি রণবীরের বলিউড সাফল্যের পিছনেও যে তাঁরই হাত রয়েছে সেটিও বারেবারে স্বীকার করেছেন তিনি।

সর্বাধিক পঠিত

To Top