রাজনীতি

এবার প্রধানমন্ত্রীকে ‘মা’ ডেকে যা বললেন অপু বিশ্বাস

এবার প্রধানমন্ত্রীকে ‘মা’ ডেকে যা বললেন অপু বিশ্বাস

ভক্তরা ভালোবেসে ‘ঢালিউড কুইন’ বলে সম্বোধন করেন। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল ও জনপ্রিয় চলচ্চিত্র। বর্তমানে রাজনীতির মাঠেও সরব তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের হয়ে নির্বাচনী প্রচারে অংশ নিতেও দেখা গেছে তাকে। এবার জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনেছেন অপু বিশ্বাস।

গত মঙ্গলবার (১৫ জানুয়ারি) মনোনয়নপত্র কেনেন অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নিজেকে রাজনীতির সঙ্গে জড়ানো ও মুক্তিযুদ্ধের স্বপক্ষে থাকতে পারা আমার জন্য বিশাল সৌভাগ্য বলে মনে করি। মনোনয়ন ফরম কিনেছি।

আমি নারী ও শিশুদের নিয়ে কাজ করতেই রাজনীতির মাঠে নেমেছি। কারণ আমি এ বিষয়টার সঙ্গে সরাসরি জড়িত। আমাকে ও আমার সন্তানকে এই বিষয়টি সাফার করতে হয়েছে।’

তিনি বলেন, আমি বুঝি একজন নারীকে কতটা সমস্যায় পড়তে হয়। নারী ও শিশুদের বিভিন্ন সমস্যায় তাদের পাশে দাঁড়াতে চাই। আমাদের মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী যাকে যোগ্য মনে করবেন তাকেই কাজ করার সুযোগ দেবেন।

অপু বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

উল্লেখ্য, অবন্তী বিশ্বাস অপু। বাংলাদেশি চলচ্চিত্রের নায়িকা। অবশ্য এ নামে খুব অল্প মানুষই চিনে তাকে, সবাই চিনে অপু বিশ্বাস নামে।

২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত কাল সকালে চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে আবির্ভূত হলেও পরিচিতি পান শাকিব খানের বিপরীতে কোটি টাকার কাবিন ছবিতে অভিনয় করে।

দর্শক এতটাই পছন্দ করেছিল এই জুটিতে যে – অপু বিশ্বাসের বেশিরভাগ ছবির নায়কই শাকিব খান।

অবশ্য পরবর্তীতে শাকিব খানকে ঘিরে নানা আলোচনা-সমালোচনার মুখেও পড়েন তিনি। শাকিবকে বিয়ে করে ধর্মান্তরিত হন। নাম পরিবর্তন করে রাখেন অপু ইসলাম।

সর্বাধিক পঠিত

To Top