রাজনীতি

‘কি পাপ করেছিলাম, নেতাকর্মীরা মারা যাচ্ছে, না হয় জেল খাটছে’

‘কি পাপ করেছিলাম, নেতাকর্মীরা মারা যাচ্ছে, না হয় জেল খাটছে’

বিএনপি দলীয় সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটলের মৃত্যুর পর সম্প্রতি গুলশান কার্যালয়ে নেতারা দেখা করতে গেলে তাদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

ওয়ান ইলেভেনের পর থেকে সাম্প্রতিক সময় পর্যন্ত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বড় বোন খুরশিদ জাহান হক চকলেট আপা, ভাই মেজর অব. সাঈদ এস্কান্দার, ছোট ছেলে আরাফাত রহমান কোকোকে হারান।

দলের দু:সময়ের নেতা সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমান, খন্দকার দেলোয়ার হোসেন, ড. আর এ গনিসহ অনেক কর্মী হারিয়েছেন। মামলার জালে আটকা পড়ে অনেক নেতাকর্মী এখন কারাগারে বা দেশ-বিদেশে পলাতক রয়েছেন। বিএনপির দায়িত্বশীল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এদিকে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির প্রথম বৈঠক আহ্বান করেছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।  আগামীকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, গত ২১ জুলাই দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে জরুরি বৈঠকে বসেন বিএনপির চেয়ারপারসন। গত ৬ আগস্ট দুই নতুন মুখ যুক্ত করে স্থায়ী কমিটির ১৭ সদস্যসহ পূর্ণাঙ্গ কেন্দ্রীয় নির্বাহী কমিটি ঘোষণা করে বিএনপি। নির্বাহী কমিটির আকার বাড়িয়ে করা হয় ৫০২ সদস্যের।

ইউটিউবে আমাদের রান্নার সব ভিডিও দেখতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুণ

To Top
[X]