রাজনীতি

ভোটে হেরে মসজিদে দান করা ফ্যান খুলে নিজের বাড়িতে নিলেন হাসান আলী

ভোটে হেরে মসজিদে দান করা ফ্যান খুলে নিজের বাড়িতে নিলেন হাসান আলী

গত ২৮শে মে পঞ্চম ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ১২ং সালান্দর ইউনিয়নে। অনুষ্ঠিত ইউপি নির্বাচনে হেরে গিয়ে তিনি ‘ক্ষুব্ধ’ হয়ে এই কাজটি করেন বলে জানা গেছে ।

তবে মসজিদ থেকে এভাবে ফ্যান খুলে নেবার ঘটনাটি নিয়ে পুরো এলাকায় বেশ সাড়া পড়েছে । ‘মুখরোচক’ নানা আলোচনার  সাথে সমালোচনার ঝড় বইছে গতকাল থেকেই ।

মেম্বার প্রার্থী হাসান আলীর বক্তব্য মতে,

”নির্বাচন এর আগেই আমি ফ্যান কিনে দিলাম যেন এলাকার মানুষ শান্তিতে নামাজ পরতে পারে, গ্রামবাসীর এতো বড় উপকার করার পরেও ভোটাররা আমাকে ভোট দেয়নি। এ কারণে আমি নিজ থেকেই ফেরত নিয়েছি।”

মসজিদ থেকে ফ্যান খুলে নিয়ে যাওয়ার ঘটনা প্রসঙ্গে হাসান আলীর কাছে জানতে চাইলে তিনি সময়ের কণ্ঠস্বর প্রতিনিধির কাছে ‘অভিযোগ’ করে বলেন,  ‘ওই ইউনিয়নের ডাংগাপারা গ্রামের ভোটাররা ভোট দেয়ার অঙ্গীকার করায় নিজের টাকায় মসজিদে ফ্যান কিনে দেন তিনি । কিন্তু ভোটের পরেই পরিস্কার হয়ে যায় ঐ এলাকার তেমন কেওই তাকে ভোট দেয়নি। তাই দান করা ফ্যান খুলে  নিয়ে গেছেন তিনি । ‘

অন্যদিকে, ডাঙ্গাপাড়া গ্রামের কয়েকজন জানায়, ” নির্বাচনী প্রচারণার সময় গ্রামে গ্রামে ঘরোয়া বৈঠকে এলাকার মসজিদটিতে কোন ফ্যান না থাকায় তিনি (হাসান আলী ) ওইখানে ফ্যান কিনে দেন, শর্ত দিয়েছিলেন নির্বাচনে তালা প্রতীকে তাকে ভোট দিতে হবে। তবে নির্বাচনে তিনি পরাজিত হন। ওই গ্রামে ভোট না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে কিছুদিন পর ফ্যানগুলো খুলে নেন।’

'বাসার বাজার করেছেন তো? বাজার করুন চালডালে - সময় বাচাঁন, খরচ বাচাঁন। সেরা দামে সবকিছু মাত্র এক ঘন্টায়।'

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

To Top