রাজনীতি

গোলাম দস্তগীর গাজীকে মন্ত্রীসভায় চায় রূপগঞ্জ উপজেলা যুব শ্রমীকলীগ

গোলাম দস্তগীর গাজীকে মন্ত্রীসভায় চায় রূপগঞ্জ উপজেলা যুব শ্রমীকলীগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২ দুই লক্ষ ১৩ হাজার ৩৭৫ ভোট বেশি পেয়ে নারায়নগঞ্জ – ১ (রূপগঞ্জ) আসন থেকে বিজয়ী হয়েছেন গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। তিনি মোট ২ লাখ ৩৪ হাজার ৮৫৮ ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী কাজী মনিরুজ্জামান মনির ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২১ হাজার ৪শত ৮৩ ভোট। এ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ৪৯ হাজার ৭৯১।

তার আমলেই রূপগঞ্জ উপজেলার ৭ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভায় সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে বলে দাবী রূপগঞ্জ উপজেলা যুব শ্রমিকলীগের। জাতীয় যুব শ্রমিকলীগের নারায়নগঞ্জ জেলা সহ-সভাপতি ও রূপগঞ্জ উপজেলা আহ্বায়ক ইঞ্জিঃ মোঃ খোকন বলেন, রূপগঞ্জে এমপি গাজীর নেতৃত্বে ১০ বছরে ৩২ শ’কোটি টাকার উন্নয়ন হয়েছে। আমরা বিশ্বাস করি তাকে মন্ত্রী বানালে রূপগঞ্জ উপজেলায় এ উন্নয়নের ধারা আরও বেগবান হবে।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন মোল্লা বলেন, নির্বাচনী প্রচারণার জন্য যেখানেই গিয়েছি সেখানেই মানুষ প্রত্যাশা জানিয়েছে গোলাম দস্তগীর গাজী বিপুল ভোটে বিজয়ী হয়ে মন্ত্রীসভায় স্থান পাবেন। দলে তার অনেক অবদান রয়েছে। তিনি দলের সকলকে ঐক্যবদ্ধ করেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগের শাসনামলে নারায়নগঞ্জ জেলার ৫ টি আসন থেকে নির্বাচিত কাউকেই মন্ত্রী করা হয়নি। বীরত্বসূচক অবদানের জন্য ৪র্থ সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার (বীর প্রতীক) প্রাপ্ত ও টানা তৃতীয়বারের মত নির্বাচিত সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীকেই মন্ত্রী হিসেবে দেখতে চান নারায়নগঞ্জ জেলা শীর্ষ আওয়ামীলীগ নেতারাও।

সর্বাধিক পঠিত

To Top