বিশেষ প্রতিবেদন

নরসিংদী পৌর এলাকায় দুর্ধর্ষ ডাকাতি: নিষ্ক্রিয় পুলিশ

নরসিংদী পৌর এলাকায় দুর্ধর্ষ ডাকাতি: নিষ্ক্রিয় পুলিশ

নরসিংদীতে প্রতিনিয়ত বেড়েই চলেছে ডাকাতির ঘটনা। পৌর এলাকায় একের পর এক ডাকাতির ঘটনায় আতঙ্কে রয়েছেন শহরবাসী। গতকাল রাত ৮ টায় বিলাসদী পুলিশ সুপার কার্যালয়ের নিকটবর্তী হেপী ভিলাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা ১২ ভরি স্বর্ণালঙ্কার, ২ লক্ষ টাকা, মোবাইল ফোন সহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

গৃহকর্তা আব্দুল হামিদ জানায়, গৃহকর্তার ছেলে সুমনের সাথে দেখা করার কথা বলে ৭-৮ জন বাড়িতে প্রবেশ করে। পরে গৃহকর্তা ও পরিবারের অন্যান্য সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে একটি কক্ষে বন্দী করে রাখে। এসময় ডাকাতরা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র লুটে নেয়। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এলাকাবাসী জানায়, ‘একের পর এক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ছে শহরবাসী। নরসিংদী শহর যেনো এখন সন্ত্রাস আর ডাকাতদের রাজত্বে পরিনত হয়ে উঠেছে। নিজের বাড়িতেও নিরাপদে থাকা যাচ্ছে না। প্রতিনিয়তই এ ধরনের ডাকাতির ঘটনা ঘটছে। পুলিশ সুপার কার্যালয়ের নিকটে এ রকম ঘটনা কখনোই কাম্য নয়।’

নরসিংদী মডেল থানার ওসি তদন্ত মঞ্জুর মোর্শেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় কাউকে আটক বা মালামাল উদ্ধার করা হয়নি। পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

ইউটিউবে আমাদের রান্নার সব ভিডিও দেখতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুণ

To Top
[X]