স্বাস্থ্য

মাথা ব্যাথা গায়েব ৩০ সেকেন্ডেই!


প্রায় সময়ই আমাদের অনেকেরই অসহ্য মাথা ব্যাথা হয়। খুব যন্ত্রণাদায়ক এবং অস্বস্তিকর এই ব্যাথা থেকে মুক্তি পাওয়ার জন্য আমরা অনেক কিছু করি, আবার অনেকেই নানা করণে টেনশনে থাকি। এই খারাপ লাগার অনুভূতিগুলো থেকে রেহাই পাওয়া তাৎক্ষণিক ভাবে প্রয়োজন হয়।

ওষুধ খেলে এগুলো থেকে মুক্তি পাওয়া যায়, কিন্তু সেজন্য অনেক সময় লাগে। তাই চটজলদি খুব সহজে যদি এই দুঃসহ যন্ত্রণা থেকে মুক্তি পাওয়া যায়, তাও আবার কোনো ওষুধ ছাড়াই তাহলে খুব ভালো হয়।

একটি পন্থায় আমরা মাত্র ৩০ সেকেন্ডেই এই ব্যাথা থেকে মুক্তি পেতে পারি। আমরা অনেকেই জানি, ব্যথা ও রোগ নিরাময় করার জন্য ব্যবহৃত প্রাচীন চিকিৎসা পদ্ধতি হচ্ছে আকুথেরাপি। মানবদেহের রোগ নির্ণয়, রোগ নিরাময় এবং রোগ প্রতিরোধ বাড়ানোর জন্য প্রয়োজন আকুথেরাপি। শরীরে সুচের মতো চাপ প্রয়োগ করে আকুথেরাপি দেওয়া হয়। কিন্তু ভাববার কিছু নেই আপনার মাথাব্যথা আর টেনশন থেকে মুক্তি পেতে মাথায় সুই ফোটাতে হবে না। একটু বুদ্ধি খাটিয়ে কিছু কাজ করলেই এটা সম্ভব।

মাথা ব্যাথা গায়েব ৩০ সেকেন্ডেই!

মাথা ব্যাথা গায়েব ৩০ সেকেন্ডেই!

মাত্র ৩০ সেকেন্ড বাম হাতের পয়েন্টে ডান হাতের আঙ্গুল দিয়ে ছবির মতো চাপ দিয়ে ধরে রাখুন। আর মুহূর্তেই অনুভব করুন মাথাব্যথা কোথায় পালিয়েছে, আর দুশ্চিন্তাও উধাও! এত দ্রুত ফল অন্য কোন পদ্ধতিতে পাবেন না।

'বাসার বাজার করেছেন তো? বাজার করুন চালডালে - সময় বাচাঁন, খরচ বাচাঁন। সেরা দামে সবকিছু মাত্র এক ঘন্টায়।'

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

To Top